আজ বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার শাখা সড়ক দখল

রেদওয়ান আরিফঃ

শহরের ব্যস্ততম বঙ্গবন্ধু সড়কের শাখা রাস্তা গুলোতে অবৈধ ভাবে বসানো দোকানপাট মোটরসাইকেল পার্কিং করে দখল করা হয়েছে। পপুলার ডায়াগনস্টিক সেন্টারের গলি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের গলিসহ বিভিন্ন গলিতে অবস্থান করছে হকারদের দোকান ও ওষুধ কোম্পানীর মোটর সাইকেল। এতে এসব গলি দিয়ে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে।

সরেজমিনে দেখা যায়, শহরের বঙ্গবন্ধু সড়কের উল্টো পাশে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের গলিতে অবৈধ ভাবে ২০ থেকে ২৫ টি ভ্রাম্যমাণ দোকান বসানো হয়েছে। নিজস্ব পার্কিংয়ের জায়গা না থাকায় ঔষধ কোম্পানির মার্কেটিং প্রতিনিধিদের অসংখ্য মোটরসাইকেলে অবৈধ ভাবে দখল হয়ে আছে এই সড়কটি। ফলে অন্যসব যানবাহন চলাচলে বাধা সৃষ্টি হচ্ছে। রাস্তার পরিধি ছোট হওয়ায় একটু পর পরই তৈরী হচ্চে তীব্র যানজট। পথচারীদের পরতে হচ্চে ভোগান্তিতে।

এই সম্পর্কিত আরও সংবাদঃ

স্থানীয়রা জানান, পাকিং করে সড়ক দখল করে রাখা হচ্ছে। পুলিশ বঙ্গবন্ধু সড়কে ধাওয়া দেয় তারা শাখা সড়কে এসে অবস্থান করে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উচ্ছেদ কর্মীরাও শাখা সড়ক গুলোতে আসে না। এতে করে মোটর সাইকেল পাকিং করে সড়ক গুলো দখল করে রাখে অনেকেই। স্থানীয়দের দাবি, পুলিশ ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন শাখা সড়ক গুলো থেকে তাদের উচ্ছেদ করে যানচলাচল স্বাভাবিক করবে।

স্পন্সরেড আর্টিকেলঃ